অটোমেটেড সেলফ সার্ভিস নিয়ে এলো সিটি ব্যাংক

অটোমেটেড সেলফ সার্ভিস নিয়ে এলো সিটি ব্যাংক

 

অটোমেটেড সেলফ সার্ভিস নিয়ে এলো সিটি ব্যাংক

সিটি ব্যাংক নিয়ে এলো অটোমেটেড সেলফ সার্ভিস। আপনার আপনার রেজিস্টার্ড মোবাইল নাম্বার বা ই-মেইল এড্রেসটি কি পরিবর্তন করা প্রয়োজন? ব্রাঞ্চে যাওয়ার সময় পাচ্ছেনা? কোন সমস্যা নেই। এখন থেকে আপনার সিটি ব্যাংক একাউন্টের মোবাইল নাম্বার বা ই-মেইল এড্রেসটি ইনস্ট্যান্ট পরিবর্তন করতে পারবেন ঘরে বসেই। আরো মজার ব্যাপার হচ্ছে এর জন্য আপনাকে কল-সেন্টারে কল দিয়ে রিকয়েস্ট বা ইন্টারন্ট ব্যাংকিং এর রেজিস্টার্ড থাকার বাধ্যবাধকতা নেই।

হ্যা, ঠিক তাই আপনি ঠিকই শুনছেন। সিটি ব্যাংক নিয়ে এলো অটোমেটেড সেলফ সার্ভিস । এই সার্ভিসের আওতায় আপনি বর্তমানে মোবাইল নাম্বার বা ই-মেইল এড্রেসটি ইনস্ট্যান্ট পরিবর্তন করতে পারবেন ।সেবাটি উপভোগ করার জন্য ভিজিট করুন সিটি ব্যাংকের কাস্টমার সার্ভিস পোর্টালের লিংকে ও প্রয়োজনীয় তথ্যাদি প্রদান করে সেবটি গ্রহন করতে পারবেন।

আপনার সুবিদার্থে সিটি ব্যাংকের কাস্টমার সার্ভিস পোর্টালের লিংক নিচে প্রদান করা হলো।


City Bank has introduced automated self-service to update contact information


 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন... 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......