প্রত্যাহিক গ্রোসারী কেনাকাটায় অর্জন করুন 5X রিওয়ার্ডস্ পয়েন্ট

প্রত্যাহিক গ্রোসারী কেনাকাটায় অর্জন করুন 5X রিওয়ার্ডস্ পয়েন্ট

 

প্রত্যাহিক গ্রোসারী কেনাকাটায় অর্জন করুন 5X রিওয়ার্ডস্ পয়েন্ট

সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড দিয়ে প্রত্যাহিক গ্রোসারী কেনাকাটায় অর্জন করুন 5X রিওয়ার্ডস্ পয়েন্টস্। সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড মূলত প্রতিটি কেনাকাটায় প্রতি ৫০ টাকা কেনাকাটার বিপরীতে ১ মেম্বেরশিপ রিওয়ার্ড পয়েন্ট প্রদান করে থাকে। কিন্তু কিছু কিছু শীর্ষস্থানীয় সুপারমার্কেটগুলোতে আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা জন্য প্রতি ৫০ টাকার বিপরীতে ৫ রিওয়ার্ডস্ পয়েন্টস্ করে অর্জন করা যায়। এতে করে আপনি যত খরচ করবেন অত রিওয়ার্ড পয়েন্টস্ অর্জন করতে পারবেন।

যে সমস্ত সুপারশপ থেকে প্রতি ৫০ টাকার বিপরীতে ৫ পয়েন্টস করে পাওয়া যাবে সেসব সুপারশপ গুলোর নাম এবং ঠিকানা নিচে উল্লেখ করা হলো:

·        ইউনিমার্ট -  ধানমন্ডি এন্ড গুলশান ২, ঢাকা।

·        ল্যাভেণ্ডার - গুলশান ২, ঢাকা।

·        আদি নিউ ঢালি সুপার শপ -  গুলশান ২, ঢাকা।

·        সিএসডি ডিডিএস – ঢাকা/বগুড়া/সাভার/যশোর/কুমিল্লা/চিটাগাং সেনানিবাস, বারিধারা, মহাখালী।

·        ট্রাস্ট ফ্যামিলি নীডস শপ -  উত্তরা, ঢাকা।

·        প্রিন্স বাজার -  মিরপুর এন্ড মোহাম্মদপুর, ঢাকা।

·        খুলশী মার্ট -  চিটাগাং এন্ড কক্সবাজার।

·        নানকিং বাজার -  সপুরা, রাজশাহী।

আপনার বর্তমান পয়েন্ট সম্পর্কে জানার জন্য আপনার রেজিস্টার মোবাইল থেকে মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন MR এবং আপনার কার্ডের শেষে তিনটি সংখ্যা প্রদান করুন এবং সেন্ড করুন 16234 এই নম্বরে। এছাড়া আপনি সরাসরি এ পয়েন্ট ব্যালেন্স চেক করতে পারেন সিটি টাচ মোবাইল অ্যাপ থেকে অথবা সরাসরি কল করুন সিটি ব্যাংক কল সেন্টারে। সিটি ব্যাংক কল সেন্টরের তথ্য পেতে এখানে ক্লিক করুন………..

বিশেষ দ্রষ্টব্য: উল্লেখ্য যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যেকোনো সময় তাদের এই সিদ্ধান্ত পরিবর্তন করতে পারে।


 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন... 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......