এনসিসি ভিসা ডেবিট কার্ড

এনসিসি ভিসা ডেবিট কার্ড

 

এনসিসি ভিসা ডেবিট কার্ড
ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড বা এনসিসি ব্যাংকের ভিসা ডেবিট কার্ডের মাধ্যমে ক্যাশলেস কেনাকাটার সুবিধা উপভোগ করুন। আপনার এনসিসি ব্যাংকের ভিসা ডেবিট কার্ডের মাধ্যমে আপনি যখনই এবং যেখানে খুশি আপনার অ্যাকাউন্টে অ্যাক্সেস নিতে পারছেন। সেই সাথে ই-কমার্স এর মাধ্যমে পণ্য ক্রয় করতে বা অনলাইনে অর্থ প্রদানের জন্য এনসিসি ব্যাংকের ভিসা ডেবিট কার্ডের কোন জুড়ি নেই।এনসিসি ব্যাংকের ভিসা ডেবিট কার্ড দিয়ে এনসিসি ব্যাংক ছাড়াও বাংলাদেশের সকল ভিসা লগো সম্বলিত এটিএম থেকে নগদ টাকা তুলতে উত্তোলন করতে পারবেন।

এনসিসি ব্যাংকের ভিসা ডেবিট কার্ডের মূল বৈশিষ্ট্য:

·        এটিএম থেকে যেকোন সময় টাকা উত্তোলন

·        -কমার্স পেমেন্ট সুবিধা

·        ব্যালেন্স অনুসন্ধান সুবিধা

·        পিন পরিবর্তন

·        প্রতিটি লেনদেনের জন্য এসএমএস এলার্ট

·        আকর্ষনীয় ডিসকাউন্ট অফার সূমহ

·        প্রথম বছর মাত্ত্র ১১৫ টাকায় কার্ড প্রাপ্তির সুবিধা

·        এটিএম থেকে দৈনিক নগদ লেনদেনের সীমা ৫০,০০০/- টাকা সর্বোচ্চ টি লেনদেনে

·        এনসিসি ভিসা ডেবিট কার্ডের দৈনিক রিটায়েল লেনদেনের সীমা ১০০,০০০/-টাকা

·        সর্বাধিক টি লেনদেনে দৈনিক -কমার্স লেনদেনের সীমা ১০,০০০/- টাকা

কার্ড প্রাপ্তির যোগ্যতা:

আপনি যদি এনসিসি ব্যাংকের একজন গ্রাহক হয়ে থাকেন এবং এনসিসি ব্যাংক লিমিটেডের যে কোন শাখায় সেভিংস্ বা কারেন্ট অ্যাকাউন্ট একাউন্ট থাকে তাহলে আপনি এনসিসি ব্যাংকের ভিসা ডেবিট কার্ড গ্রহন করতে পারবেন।। শুধু আপনার নিকটস্থ শাখায় যোগাযোগ করুন, নির্ধারিত আবেদন ফর্মটি যথাযথভাবে পূরণ করে জমা দিন কয়েকটি কর্মদিবস পর  নির্ধারিত শাখা থেকে কার্ডটি সংগ্রহ করতে পারবেন

এনসিসি ভিসা ডেবিট কার্ড সম্পর্কে আরো বিস্তরিত জানতে যেকোন সময় কল করুন এনসিসি ব্যাংকের সার্বক্ষণিক কল-সেন্টারে এনসিসি ব্যাংকের কল-সেন্টরেরর তথ্য পেতে এখানে ক্লিক করুন…..

 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন... 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......