সাদিক ইসলামিক ব্যাংকিং | স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ

সাদিক ইসলামিক ব্যাংকিং | স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ

 

সাদিক ইসলামিক ব্যাংকিং|স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশে প্রচলিত ধারার ব্যাংকিং এর পাশাপাশী চালু করেছে ইসলামিক ব্যাংকিং ডিভিশন। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ইসলামিক ব্যাংকিং সেবাটি ব্র্যান্ডিং করা হয়েছে “সাদিক ইসলামিক ব্যাংকিং” নামে। বাংলাদেশ মুসলিম সংখ্যাগরিষ্ঠ হওয়ার ফলে ইসলামিক ব্যাংকিং এর যথেষ্ট পারিমান চাহিদা রয়েছে। উল্লেখ্য যে ইসলামী শরিয়াহ মোতাবেক পরিচালিত দক্ষিণ এশিয়ার সর্বপ্রথম ইসলামি ব্যাংকটিও প্রতিষ্ঠিত হয় ১৯৮৩ সালে বাংলাদেশেই।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সাদিক ইসলামিক ব্যাংকিং দি অ্যাসেট ট্রিপল ‘এ ইসলামিক ফাইন্যান্স অ্যাওয়ার্ড ২০২১-এ ‘ইসলামিক ব্যাংক অব দ্য ইয়ার ও সেরা ইসলামিক রিটেইল ব্যাংক হিসেবে স্বীকৃতি প্রাপ্ত। স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক ২০২১ সালে মোট চারটি মর্যাদাপূর্ণ আন্তর্জাতিক পুরস্কার অর্জনের রেকর্ড গড়ছে। অ্যাসেট ট্রিপল ‘এ ইসলামিক ফাইন্যান্স অ্যাওয়ার্ড ব্যাংকিং খাতে সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কার, যা বৈশ্বিক অর্থ ব্যবস্থায় সবচেয়ে দ্রুত বর্ধমান ও সম্ভাবনাময় একটি স্থান। সেরা ইসলামিক ব্যাংক, সংশ্লিষ্ট প্রতিষ্ঠান এবং এ শিল্পে নিয়োজিত অন্যান্য প্রতিষ্ঠান নিয়ে অ্যাসেট ট্রিপল ‘এ কাজ করে। বিশ্বের বিভিন্ন দেশে সেরা ইসলামিক প্রতিষ্ঠান নির্বাচনে পুরস্কারটি একটি সুনির্দিষ্ট মানদণ্ড অনুসরণ করে। 

সাদিক ইসলামিক ব্যাংকিং এর বর্তমানে রয়েছে বিভিন্ন ডিপোজিট, ফাইন্যান্সিং কর্মসূচি, ক্রেডিট কার্ড, বিজনেস ফাইন্যান্স সহ সাদিক প্রিমিয়াম ব্যাংকিং সেবা।

সাদিক ইসলামিক ব্যাংকিং এর অধীনে যে ডিপাজিট পণ্যগুলো বিদ্যমান তা নিম্নরূপ:

·        সাদিক কারেন্ট একাউন্ট।

·        সাদিক সেভিংস্ একাউন্ট।

·        সাদিক ইসেভারস্ একাউন্ট।

·        সাদিক সাদাকাহ্ একাউন্ট।

·        সাদিক টার্ম ডিপোজিট।

·        সাদিক সুপার সেভারস্ প্রিমিয়াম একাউন্ট।

·        সাদিক গ্রাজুয়েট একাউন্ট।

·        সাদিক হজ্ব সেভারস্ ।

সাদিক ফাইন্যান্স প্রোগ্রাম সূমহ:

·        সাদিক অটো ফাইন্যান্স

·        সাদিক হোম ফাইন্যান্স

·        সাদিক হোম ক্রেডিট

সাদিক বিজনেস ফাইন্যান্স প্রোগ্রাম সূমহ:

·        সাদিক বিজনেস কারেন্ট একাউন্ট

·        সাদিক ফিনান্স এগেইনস্ট প্রপার্টি

·        সাদিক কমার্শিয়াল মর্টগেজে

·        সাদিক স্পেশাল নোটিশ ডিপোজিট

সাদিক ইসলামিক ব্যাংকিং ও স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের বিভিন্ন পণ্য ও সেবা সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য কল করুন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সার্বক্ষণিক কন্টাক্ট সেন্টারে। স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের কন্টাক্ট সেন্টরের তথ্য পেতে এখানে ক্লিক করুন…………

 

 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন... 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......


 

উৎস:

১। স্ট্যান্ডার্ড চাটার্ড বিডি

২। বণিক বার্তা