স্ট্যান্ডার্ড চার্টার্ড কল সেন্টার

স্ট্যান্ডার্ড চার্টার্ড কল সেন্টার

 

Standard Chartered Bangladesh Helpline

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এর সম্মানীত ক্লায়েন্টদের সুবিধার্থে ডেডিকেটেড কল সেন্টার নিয়ে বিরতিহীনভাবে সেবা প্রদান করে যাচ্ছে। আপনার ব্যাংকিং বিষয়ক যেকোন জিজ্ঞাসা, অভিযোগ বা পরামর্শের জন্য নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করুন যেকোনো সময় যেকোনো স্থান থেকে। সুনির্দিষ্ট কোন বিষয়ে অভিযোগ জানানোর জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড এর কল সেন্টার ছাড়াও অভিযোগ জানানোর জন্য সরাসরি যোগাযোগ করতে পারেন স্ট্যান্ডার্ড চার্টার্ড এর কমপ্লেইন সেলে।

কল করুন 16233 এই নম্বরে দেশে যেকোন স্থান থেকে অথবা +88028332272 বিশ্বের যেকোন স্থান থেকে।

 

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ অভিযোগ সেল (Standard Chartered Bangladesh Complaint Cell):

স্ট্যান্ডার্ড চার্টার্ড গ্রাহকদের সর্বোত্তম পরিষেবা সরবরাহ করতে বিশ্বাসী। সিটি ব্যাংক গ্রাহকদের তথ্য, পণ্য এবং পরিষেবাদিগুলির সহজে অ্যাক্সেসের পাশাপাশি তাদের অভিযোগগুলি সমাধানের উপায় সরবরাহ করি। আপনার যদি কোনও অভিযোগ থাকে তবে নির্দ্বিধায় স্ট্যান্ডার্ড চার্টার্ড এর অভিযোগ সেলে যোগাযোগ করুন।

Complaint Management - Retail Client, Compliant Resolution Unit, Client Experience:

যোগাযোগের ঠিকানা:

লেভেল ২, এসসিবি হাউজ, ৬৭ গুলশান এভিনিউ গুলশান ঢাকা ১২১২ ।

ইমেইল: [email protected]


ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......