এসএমএস এর মাধ্যমে সিটিটাচে রেজিষ্ট্রেশন করার পদ্ধতি

এসএমএস এর মাধ্যমে সিটিটাচে রেজিষ্ট্রেশন করার পদ্ধতি

এসএমএস এর মাধ্যমে সিটিটাচে রেজিষ্ট্রেশন করার পদ্ধতি

সিটি ব্যাংক থেকে সিটিটাচ ডিজিটাল ব্যাংকিং সেবা এখন ব্যাংকিং পরিচালনার জন্য আপনার নিকট সবচেয়ে সহজ উপায় নিয়ে এসেছে! এই সেবাটি আপনার ইন্টারনেট-সক্রিয় ডিভাইসগুলির স্ক্রিনে এবং ওয়েব মোবাইল অ্যাপসগুলির মাধ্যমে শাখা ব্যাংকিং এর সকল সুবিধা একত্রে প্রদান করে সিটিটাচ এর যে কোন জায়গায় যে কোন সময় ব্যাংকিং সেবা প্রদান করে এটাই লেনদেনের অত্যান্ত সহজ একটি মাধ্য। সিটি টাচ ইন্টারনেট ব্যাংকিং-এ রেজিস্ট্রেশন করার জন্য এতদিন যে প্রচলিত পদ্ধতি গুলো ছিল এখন সেটি আরও ডিজিটাল পদ্ধতিতে গ্রাহকের দোরগোড়ায় নিয়ে এসছে সিটি ব্যাংক।

যে সমস্ত সিটি ব্যাংকের অ্যাকাউন্ট হোল্ডার এবং কার্ড মেম্বারগন এখনো সিটিটাচে রেজিস্ট্রেশন করেন নি, তারা এখন খুব সহজেই ঘরে বসেই রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন করার জন্য আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে নিম্নোক্ত ফরমেটে টাইপ করে নির্দিষ্ট নাম্বার এসএমএস করলেই সহজেই রেজিস্টার্ড হয়ে যাচ্ছেন সিটি ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং চ্যানেলে, সিটিটাচে কোন প্রকার চার্জ /ফি ছাড়াই।

অ্যাকাউন্ট হোল্ডারগন যে পদ্ধতিতে সিটি টাচে রেজিস্ট্রেশন করবেন তা নিম্নরূপ:

 সিটি ব্যাংকে আপনার প্রদানকৃত আপনার রেজিস্টার্ড মোবাইল নম্বর থেকে  মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন CT<স্পেস>একটি স্পেস দিয়ে আপনার পূর্ণ অ্যাকাউন্ট নম্বরটি টাইপ করুন এবং মেসেজটি প্রেরণ করুন 16234 এই নম্বরে। এসএমএস প্রেরণ করার পরবর্তী দুই কর্মদিবসের মধ্যে আপনাকে আপনার সিটি টাচের ইউজার আইডি এবং পাসওয়ার্ড জানিয়ে দেওয়া হবে।

ক্রেডিট কার্ডের মাধ্যমে  যে পদ্ধতিতে সিটি টাচে রেজিস্ট্রেশন করবেন তা নিম্নরূপ:

 সিটি ব্যাংকে আপনার প্রদানকৃত আপনার রেজিস্টার্ড মোবাইল নম্বর থেকে  মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন CT<স্পেস>একটি স্পেস দিয়ে আপনার পূর্ণ ক্লাইন্ট আইডিটি টাইপ করুন এবং মেসেজটি প্রেরণ করুন 16234 এই নম্বরে। এসএমএস প্রেরণ করার পরবর্তী দুই কর্মদিবসের মধ্যে আপনাকে আপনার সিটি টাচের ইউজার আইডি এবং পাসওয়ার্ড জানিয়ে দেওয়া হবে।

সতর্কতা:

·        ব্যক্তি/মালিকানা/যৌথ অ্যাকাউন্ট (যে কেউ পরিচালনা করতে পারে)এমন সব একাউন্ট দিয়ে সিটিটাচে রেজিস্ট্রেশন করা যাবে।

·        যারা ইতিমধ্যে সিটিটাচে নিবন্ধনকৃত, তাদের আর এই পদ্ধতিতে পুনরায় নিবন্ধন করার কোন প্রয়োজন নেই।

·        ক্রেডিট কার্ডের ক্ষেত্রে কখনোই আপনার পূর্ণ কার্ড নাম্বারটি  শেয়ার করবেন না বা কার্ড নাম্বার দিয়ে এসএমএস করার চেষ্টা করবেন না। এখানে কেবল ক্লাইন্ট আইডি নাম্বারটি ব্যবহার করুন।

·        কেবলমাত্র প্রাইমারি কার্ড হোল্ডার এই প্রক্রিয়াতে সিটিটাচের রেজিস্ট্রেশন এর জন্য উপযুক্ত।

বিস্তারিত তথ্য ও পরামর্শের জন্য সিটি ব্যাংকের ২৪/৭ কল সেন্টারে যোগাযোগ করুন। সিটি ব্যাংক কল সেন্টার এর তথ্য পেতে এখানে ক্লিক করুন...........


 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন... 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......