এশিয়ার শক্তিশালী ইসলামিক রিটেইল ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লি:

এশিয়ার শক্তিশালী ইসলামিক রিটেইল ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লি:

 

এশিয়ার শক্তিশালী ইসলামিক রিটেইল ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লি:

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) যুক্তরাজ্য ভিত্তিক কেমব্রিজ আইএফএ এবং ইসলামিক রিটেইল ব্যাংকিং অ্যাওয়ার্ড প্রদত্ত ৭ম ইসলামিক রিটেইল ব্যাংকিং অ্যাওয়ার্ডে এশিয়ার সবচেয়ে শক্তিশালী ইসলামী রিটেইল ব্যাংক হিসেবে পুরস্কৃত হয়েছে।

কেমব্রিজ ইনস্টিটিউট অফ ইসলামিক ফাইন্যান্স দ্বারা পরিচালিত মার্কিন যুক্তরাষ্ট্র, এশিয়া এবং আফ্রিকার ইসলামী ব্যাংক এবং রিটেইল আর্থিক প্রতিষ্ঠানগুলির বৈশ্বিক র‌্যাঙ্কিংয়ের ভিত্তিতে এই পুরস্কার দেওয়া হয়। আইবিবিএল এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ মনিরুল মওলা সম্প্রতি প্রাপ্ত পুরস্কারটি ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান, পিএইচডি, এর হাতে তুলে দেন।

 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......


 

তথ্যসূত্র: আইবিবিএল ওয়েবসাইট