স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের সেরা ব্যাংক

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের সেরা ব্যাংক

 

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের সেরা ব্যাংক

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ পরপর দ্বিতীয়বারের মতো “অ্যাসেট ট্রিপল এ সাসটেইনেবল ক্যাপিটাল মার্কেটস কান্ট্রি অ্যাওয়ার্ড 2021”-এ ‘বেস্ট ব্যাংক ইন বাংলাদেশ’ বা বাংলাদেশের সেরা ব্যাংক হিসেবে স্বীকৃত স্বরুপ অ্যাওয়ার্ড অর্জন করেছে। ২০২১ এ সর্বশেষ এই স্বীকৃতির মাধ্যমে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ২০২১ সালে মোট ৩১ টি বড় পুরস্কার ক্যাপ করতে সক্ষম হয়েছে।

এই অর্জনে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এর ভেরিফাইড ফেসবুক পেইজে উক্ত ব্যাংকের সকল ক্লায়েন্ট, রেগুলেটরস সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানানো হয়েছে করেছে।

 

 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন..... 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......


 

তথ্যসূত্র: স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ভেরিফাইড ফেইসবুক পেইজ