উপায় মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসেস

উপায় মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসেস

 

upay mobile financial services

উপায় (upay) একটি ইউসিবি ফিনটেক কোম্পানী লিমিটেড এর ডিজিটাল ফিনটেক সার্ভিস। ইউসিবি ফিনটেক কোম্পানী লিমিটেড মূলত ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লিমিটেড (ই্‌উসিবি) এর সহযোগী প্রতিষ্ঠান। ‘ডিজিটাল বাংলাদেশ ভিশনের একটি অংশ হিসাবে দেশের আর্থিক আর্থিক দৃশ্যপট পরিবর্তনে সক্রিয়ভাবে অবদান রাখার লক্ষ্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে উপায় (upay)।

উপায় (upay)উন্নত প্রযুক্তি ও দক্ষ কর্মীবাহনীর মাধ্যমে তাদের অপারেশন পরিচালনা করে যাচ্ছে। বিভিন্ন প্রকার ডিজিটাল সার্ভিস. কম খরচে এটিএম থেকে নগদ ক্যাশ উত্তোলন সহ আরো নানাবিদ সুবিধা প্রদান করে যাচ্ছে উপায় (upay)।

উপায় (upay) তাদের গ্রাহকদের কে স্মার্টফোন অ্যাপ্লিকেশন ছাড়াও *268# ইউএসএসডি কোড দিয়ে মোবাইল থেকে পরিষেবা প্রদান করে যাচ্ছে।

উপায় (upay)একাউন্ট খোলার প্রক্রিয়াকে একদম সহজ। কেবল আপনার এনআইডি দিয়ে উপায় (upay) অ্যাপ থেকে ইনস্ট্যান্ট হিসাব খোলার সুবিধা রয়েছে।

উপায় (upay) এর সেবা সূমহ:

·        উপায় (upay) রেজিস্ট্রেশন।

·        সেন্ড মানি।

·        মোবাইল রিচার্জ।

·        ক্যাশ ইন।

·        ক্যাশ আউট।

·        মেক পেমেন্ট।

·        পে বিল।

·        এ্যাড মানি।

·        রিকয়েস্ট মানি।

·        ফান্ড ট্রান্সফার

·        ডোনেশন।

উল্লেখযোগ্য পেমেন্ট সুবিধা সূমহ:

·         ট্রাফিক ফাইন।

·        ইন্ডিয়ান ভিসা প্রসেসিং ফি।

·        ল্যান্ড সার্ভিস।

উপায় সম্পর্কিত বিস্তারিত তথ্য জানতে কল করুন উপায় হেল্প লাইনে। উপায় হেল্পলাইনের তথ্য জানতে এখানে ক্লিক করুন.........

 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন..... 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......