দক্ষিণ এশিয়ার সেরা ইস্যুয়িং ব্যাংক সিটি ব্যাংক

দক্ষিণ এশিয়ার সেরা ইস্যুয়িং ব্যাংক সিটি ব্যাংক

 

দক্ষিণ এশিয়ার সেরা ইস্যুয়িং ব্যাংক সিটি ব্যাংক

সম্প্রতি সিটি ব্যাংক ইন্টারন্যাশনাল ফাইন্যান্স কর্পোরেশন (আইএফসি) থেকে ‘দক্ষিণ এশিয়ার সেরা ইস্যুয়িং ব্যাংক পুরস্কারে ভূষিত হয়েছে। এই পুরস্কারের মাধ্যমে সিটি ব্যাংক আইএফসি-এর গ্লোবাল ট্রেড ফাইন্যান্স প্রোগ্রাম (জিটিএফপি) তহবিলের ব্যবহার এবং এই কর্মসূচির অধীনে ভালো পারফরম্যান্সের জন্য দক্ষিণ এশিয়ার সবচেয়ে সফল পার্টনার ব্যাংক হিসেবে স্বীকৃতি পেয়েছে। আইএফসি এর ৫০০ টিরও বেশি পার্টনার ব্যাংকের মোট নেটওয়ার্ক থেকে, ৪৬ টি ব্যাংক একটি প্রতিযোগিতামূলক প্রক্রিয়ার ভিত্তিতে ৪৮টি বিভাগে এই পুরস্কার জিতেছে।

২০১২ সাল থেকে সিটি ব্যাংক তাদের জিটিএফপি প্রোগ্রামের অধীনে একটি ইস্যুকারী ব্যাংক হিসাবে আইএফসি এর সাথে অংশগ্রহণ করছে। সিটি ব্যাংক ২০২১ সালে একটি নিশ্চিতকরণ ব্যাংক হিসাবে জিটিএফপি তে নথিভুক্ত হওয়া প্রথম বাংলাদেশী ব্যাংক। আইএফসি এর কাছ থেকে পুরষ্কারটি অর্জনের মধ্য দিয়ে সিটি ব্যাংকের অর্থায়ন ক্ষমতা বৃদ্ধি এবং কর্ম দক্ষতা, আর্থিক স্বাস্থ্য এবং ঝুঁকি ব্যবস্থাপনার উন্নতির মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম বাণিজ্য সমাধান প্রদানের প্রচেষ্টার প্রমাণ করতে সক্ষম হয়েছে।

ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশনস গ্রুপের রিজিওনাল পরিচালক অ্যালেন ফরলেমু সম্প্রতি সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সারের নিকট পুরস্কারটি হস্তান্তর করেছেন। অন্যান্যদের মধ্যে আইএফসি-এর বাংলাদেশ, ভুটান ও নেপালের কান্ট্রি ম্যানেজার মার্টিন হোল্টম্যান, সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাশরুর আরেফিন, সিটি ব্যাংকের এএমডি ও চিফ বিজনেস অফিসার শেখ মোহাম্মদ মারুফ এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন...... 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......


তথ্যসূত্র: সিটি ব্যাংক অফিশিয়াল ওয়েবসাইট