গ্রামীনফোন পোস্টপেইড বিল অটো ডেবিট ইন্সট্রাকশন

গ্রামীনফোন পোস্টপেইড বিল অটো ডেবিট ইন্সট্রাকশন

 

গ্রামীনফোন পোস্টপেইড বিল অটো ডেবিট ইন্সট্রাকশন

গ্রামীনফোনের পোস্টপেইড গ্রাহকগণ তাদের বিল পেমেন্টের ঝামেলা এড়ানোর জন্য ব্যবহার করতে পারেন অটো ডেবিট সেবা । স্বয়ংক্রিয় বিল পরিশোধের পরিষেবা পেতে গ্রাহককে নিকটস্থ্য গ্রামীণফোন সেন্টার (জিপিসি) ভিজিট করে নির্ধারিত ফর্ম পূরণ করে ও কার্ডের কিছু ক্রেডেনশিয়াল তথ্য প্রদান করে সার্ভিসটি সক্রিয় করতে হবে। এই অপশনটি কাজ করবে অনেকটাই স্ট্যান্ডিং অর্ডার বা স্ট্যান্ডিং ইনস্ট্রাকশনস এর মতো।গ্রামীনফোনের পোস্টপেইড বিল অটো ডেবিট বা স্বয়ংক্রিয়ভাবে পরিশোধের জন্য ভিসা, মাস্টার এবং আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড ব্যাহার করা যাবে।

পোস্টপেইড বিল অটো ডেবিট এর সুবিধা:

·        বিলিং সাইকেল শেষে বিল জেনারেট হওয়ার পর স্বয়ংক্রিয়ভাবে ইন্সট্রাকশন অনুযায়ী নির্ধারিত কার্ড থেকে সরাসরি বিল ডেবিট বা পেমেন্ট হয়ে যাবে।

·        বিল পেমেন্ট এর জন্য বিল পে সেন্টার বা ব্যাংকে দীর্ঘ লাইন ধরার ঝামেলা থেকে মুক্তি।

·        ক্রেডিট লিমিট অতিক্রম হওয়ার ঝুঁকি কম বললেই চলে।

·        বিল স্বয়ংক্রিয়ভাবে পরিশোধ হওয়ায় অপরিশোধিত থাকার দায়ে অনাকাঙ্ক্ষিত সংযোগ বিচ্ছিন্ন থেকে মুক্তি পাওয়া যায়।

·        অতিরিক্ত ফি বা কোন বিল প্রসেসিং ফি নেই।

·        ইন্টারন্যাশনাল রোমিং এর ক্ষেত্রে অটো ডেবিট খুব প্রয়োজনীয় ও অত্যাবশ্যক।

·        ব্যাংক/কার্ডের ধরনের উপর ভিত্তি করে অটো ডেবিট এর বিপরীতে বিভিন্ন সময় বিভিন্ন সুবিধা পাওয়া যায়।

গ্রামীনফোন পোস্টপেইড বিল অটো ডেবিট সেবা চালু করার পদ্ধতি:

·        নিকটস্থ মনোনীত গ্রামীণফোন সেন্টার ভিজিট করুন।

·        আপনার পোস্টপেইড সংযোগ, ক্রেডিট কার্ড জাতীয় পরিচয় পত্র সাথেই রাখুন।

·        গ্রামীণফোন সেন্টার থেকে প্রাপ্ত নির্ধারিত ফরমে আপনার ব্যক্তিগত ও কার্ডের ক্রেডেনশিয়াল তথ্যগুলো সঠিকভাবে প্রদান করুন ও ফর্মের অন্যান্য তথ্য পূরণ করে আপনার রিকোয়েস্টটি সাবমিট করুন।

(সবকিছু ঠিক থাকলে পরবর্তী কয়েক কর্মদিবসের মধ্যে সার্ভিসটি সচল হয়ে যাবে ও ও পরবর্তী মাসের বিল গুলো কার থেকেই স্বয়ংক্রিয়ভাবে ডিটেক্ট করা হবে)

গ্রামীনফোনের পোস্টপেইড বিল পেমেন্টের অটো ডেবিট ইনস্ট্রাকশন সম্পর্কে বিস্তারিত জানতে গ্রামীণফোনের কল সেন্টারে যোগাযোগ করুন। গ্রামীনফোনের কল সেন্টারে যোগাযোগ করার জন্য কল করুন ১২১ এই নম্বরে গ্রামীণফোন থেকে ও +8801700100121, +8801711594594 এই নম্বরে যেকোন অপারেটর থেকে।

 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন...... 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......