ডেবিট কার্ড ছাড়া কি সিটিটাচ্ ব্যবহার করা যায়?

ডেবিট কার্ড ছাড়া কি সিটিটাচ্ ব্যবহার করা যায়?

 

ডেবিট কার্ড ছাড়া কি সিটিটাচ্ ব্যবহার করা যায়?

সিটিটাচ্ একটি ডিজিটাল ব্যাংকিং প্লাটফর্ম যেটি সিটি ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং চ্যানেল। দেশের ইন্টারনেট ব্যাংকিং সেবার মধ্যে সিটিটাচ অত্যন্ত জনপ্রিয় ও অধিক সুবিধা যুক্ত একটি ইন্টারনেট ব্যাংকিং সেবা।

ডেবিট কার্ড ছাড়া কি সিটিটাচ্ ব্যবহার করা যায়?

সিটি ব্যাংকের অ্যাকাউন্ট হোল্ডারগণ তাদের অ্যাকাউন্ট নাম্বার দিয়ে সিটিটাচে রেজিষ্ট্রেশন করে সিটিটাচের সুবিধাগুলো ব্যবহার করতে পারবেন কিনা এই বিষয় নিয়ে অনেকেই জানার আগ্রহ প্রকাশ করেছেন।

সিটি ব্যাংকের একাউন্ট নাম্বার ব্যবহার করে সিটিটাচে রেজিস্ট্রেশন করা যাবে এবং সিটিটাচের ফিচারস্ গুলো সীমিত আকারে উপভোগ করা যাবে। ডেবিট কার্ড না থাকলে সিটিটাচ থেকে যে সুবিধাগুলো পাওয়া যাবে না তা নিম্নরূপ:

·        কোন প্রকার ফান্ড ট্রান্সফার লেনদেন করা যাবে না।

·        নতুন করে কোনো বেনিফিশিয়ারি সংযোজন করা যাবেনা।

·        সিটিটাচের ওটিপি লক হয়ে গেলে নিজে নিজে আনলক করা যাবে না।

·        পাসওয়ার্ড রিসেট করা যাবেনা।

উপরোক্ত সমস্যাগুলো ছাড়াও ডেবিট কার্ড ব্যতীত সিটিটাচ ব্যবহারে অন্যান্য সমস্যা দেখা দিতে পারে। তবে সম্পূর্ণ বিষয়টি নির্ভর করছে ব্যাংকের উপর। ব্যাংক কর্তৃপক্ষ চাইলে যেকোন সময় যেকোন সুবিধার সংযোজন ও বিয়োজন করতে পারে।

বিস্তারিত জানতে কল করুন সিটি ব্যাংকের কল সেন্টারে। সিটি ব্যাংকের কল সেন্টারের কন্টাক্ট ইনফর্মেশন পেতে এখানে ক্লিক করুন........

 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন...... 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......