সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন মাহবুবুর রহমান

সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন মাহবুবুর রহমান

 

Mahbubur Rahman appointed Additional Managing Director of City Bank

সিটি ব্যাংক সম্প্রতি মোহাম্মদ মাহবুবুর রহমানকে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে। মোহাম্মদ মাহবুবুর রহমান ২০১৮ সাল থেকে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (CFO) হিসেবে রয়েছেন। তিনি ২০১১ সালে সিটি ব্যাংকে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (EVP) এবং CFO হিসেবে যোগদান করেন।

সিটি ব্যাংকে যোগদানের আগে মাহবুব বিশ্বব্যাংকের দক্ষিণ এশিয়ার আর্থিক ব্যবস্থাপনা বিশেষজ্ঞ ছিলেন। এছাড়াও তিনি লিডস কর্পোরেশনের প্রধান আর্থিক কর্মকর্তা এবং গ্রামীণফোনে বিভিন্ন পদে কাজ করেছেন।

জনাব মাহবুব ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস বাংলাদেশ থেকে একজন যোগ্য চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। তিনি আইডিএলসি লিমিটেড, সিটি ব্রোকারেজ লিমিটেড এবং সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস লিমিটেডের পরিচালক।

 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন... 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......


তথ্যসূত্র: সিটি ব্যাংক অফিশিয়াল ওয়েবসাইট