ডাচ-বাংলা ব্যাংকের ক্রেডিট কার্ডের বাৎসরিক চার্জ ফ্রি করার উপায়

ডাচ-বাংলা ব্যাংকের ক্রেডিট কার্ডের বাৎসরিক চার্জ ফ্রি করার উপায়

ডাচ-বাংলা ব্যাংকের ক্রেডিট কার্ডের বাৎসরিক চার্জ ফ্রি করার উপায়

ডাচ-বাংলা ব্যাংকের নেক্সাস ক্রেডিট কার্ড হোল্ডারগন কিছু নির্দিষ্ট পরিমান লেনদেন করে তাদের ক্রেডিট কার্ডের জন্য বাৎসরিক চার্জ ছাড়াই ক্রেডিট কার্ড ব্যবহার করতে পারবেন।

ডাচ-বাংলা ব্যাংকের নেক্সাস ক্রেডিট কার্ড হোল্ডারগন DBBL POS টার্মিনালে, ডিবিবিএল নেক্সস গেটওয়ে ব্যবহার করে অনলাইন বা ই-কমার্স কেনাকাটা বা নেক্সাস পে অ্যাপ দিয়ে বছরে ৫০,০০০/= লেনদেন করলেই ক্রেডিট কার্ডের বাৎসরিক চার্জ একদম ফ্রি ।

এ বিষয়ে আরো বিস্তারিত তথ্য জানতে কল করুন ডিবিবিএল হেলপ্লাইনে। ডাচ-বাংলা ব্যাংকের হেল্পলাইন এর তথ্য পেতে এখানে ক্লিক করুন........ 

 সকল ক্যাটাগরী ব্রাউজ করতে এখানে ক্লিক করুন... 

ব্যাংকিং টাচে আপনাকে স্বাগতম। আমাদের উন্মুক্ত এই অনলাইন পরিষেবাকে সৃজনশীলতার মঞ্চ হিসেবে বাঁচিয়ে রাখতে বদ্ধ পরিকর। আমরা আপনাদের নিকট হতে ব্যাংকিং ও আর্থিক বিষয়ক শৈল্পিক, শিক্ষামূলক, ডকুমেন্টারি, গবেষণামূলক বা বৈজ্ঞানিক আলোচনা সংক্রান্ত কন্টেন্ট বা যেসব কন্টেন্ট থেকে জনগণ উপকৃত হন এমন সব কন্টেন্ট প্রত্যাশা করি। আপনার মূল্যবান কন্টেন্ট আমাদের কাছে পাঠাতে ই-মেইল করুন  [email protected] এই ঠিকানায়।

আপনার একটু সমর্থনই আমাদের এগিয়ে চলা ও আরও ভাল কিছু করার অনুপ্রেরণা যোগায়। আপনার মূল্যবান সমর্থনটি জানাতে ভিজিট করুন আমাদের সমাজিক যোগযোগের পেজগুলোতে ও লাইক, ফলো ও সাবস্ক্রইব করে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

ফেসবুক

ইনস্ট্রাগাম

টুইটার

ইউটিউব

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিস্তারিত.......


0 Comments: